::: www.sensongs.com ::: ® Ri - Mar Jaava - Fashion ::: www.se .mp3
Found at bee mp3 search engine

রবিবার, ২১ আগস্ট, ২০১১

প্রতিদিন ২০ টি করে ফ্রী এসএমএস পাঠান যে কোন গ্রামীন নাম্বারে! তাও আবার নিজের নাম্বার ব্যবহার করে!!!! (ফুল এ্যান্ড ফাইনাল আপডেট)

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করছি আল্লাহ্‌র রহমতে সবাই ভাল আছেন। আজ আসলাম আমার পুরাতন একটা টিউনের আপডেট নিয়ে। যদিও এই টিউনটি আমি আগেই করেছিলাম, কিন্তু সেখান থেকে অনেকেই পুর্ণ ধারণা হয়ত পাননি আর তাই অনেকেই আমাকে ইমেইল করেছেন সেটার আপডেট দেওয়ার জন্য। তাই আজকে আপনাদের জন্য পুর্নাঙ্গ স্ক্রিনসটের সাথে হাজির হলাম আর পুরানো জিনিস নতুন করে তুলে ধরার চেষ্টা করলাম। টাইটেল দেখেই হয়ত বুঝে গেছেন আমি কি নিয়ে লিখছি। হ্যা জিপি টু জিপি আনলিমিটেড ফ্রী এসএমএস! যদিও এটি প্রকৃত অর্থে আনলিমিটেড নয় কেননা আপনি ২০ টি করে ফ্রী এস এম এস প্রতিদিনই পাঠাতে পারবেন। কিন্তু এর জন্য আপনার যা লাগবে তা হলো ১ টা গ্রামীণ ফোনের সিম কার্ড, একটা কম্পিউটার আর ইন্টারনেট কানেকশন আর লাগবে আলো আসবেই ডট কমে একটা ডেভেলপার এ্যাকাউন্ট। কিভাবে এই এ্যাকাউন্ট খুলবেন আর এই সুবিধা ভোগ করবেন তার a2z স্ক্রিণসট সহ বিস্তারিতভাবে এখানে প্রকাশ করলাম। এই প্রক্রিয়ায় আপনি প্রতিদিন ২০টি করে ফ্রী এসএমএস পাঠাতে পারবেন যে কোন জিপি নাম্বারে। তাহলে প্রথমেই ডাউনলোড করে নিন আপনার প্রয়োজনীয় এসএমএস পাঠানোর এই সফ্‌টওয়্যারটি।  মনে রাখবেন এটি চালানোর জন্য আপনার কম্পিউটারে কমপক্ষে মাইক্রোসফ্‌ট নেট ফ্রেমওয়ার্ক ৩.৫ থাকতে হবে। যদিও ম্যানুয়ালে মাইক্রোসফ্‌ট নেট ফ্রেমওয়ার্ক ২.০-এর কথা বলা হয়েছে। আর আপনি যদি উইন্ডোজ সেভেন -এর ব্যবহারকারী হয়ে থাকেন তবে কোন চিন্তাই নেই। আর যদি অন্যান্য মাইক্রোসফ্‌ট ওএস এর ব্যবহার কারী হোন তবে এখান থেকে। যদি একান্তই না থেকে থাকে তবে ডাউনলোড করুন।
মাইক্রোসফ্‌ট নেট ফ্রেমওয়ার্ক ৩.৫ ডাউনলোড করুন (১৯৭ মেগাবাইট ৩২ ও ৬৪ বিট সাপোর্ট করে)
মাইক্রোসফ্‌ট নেট ফ্রেমওয়ার্ক ৩.৫ সার্ভিস প্যাক ১ ডাউনলোড করুন (২৩১.৪৯ মেগাবাইট)
মাইক্রোসফ্‌ট নেট ফ্রেমওয়ার্ক ৪.০ ডাউনলোড করুন (৩২ও৬৪ বিট সাপোর্ট করবে ৪৮.১১ মেগাবাইট)
যদি আগের কোন ভার্ষণের প্রয়োজন পড়ে তবে এখানে
মাইক্রোসফ্‌ট নেট ফ্রেমওয়ার্ক ৩ ডাউনলোড করে নিন। (৫০.৩২মেগাবাইট ৩২বিট)
মাইক্রোসফ্‌ট নেট ফ্রেমওয়ার্ক ৩ ডাউনলোড করে নিন। (৯০.১০ মেগাবাইট ৬৪বিট)
মাইক্রোসফ্‌ট নেট ফ্রেমওয়ার্ক ২.০ ডাউনলোড করে নিন। (২২.৪২ মেগাবাইট ৩২বিট)
মাইক্রোসফ্‌ট নেট ফ্রেমওয়ার্ক ২.০ ডাউনলোড করে নিন। (৪৫.২০ মেগাবাইট ৬৪বিট)

এবার এখান থেকে এসএমএস পাঠানোর সফ্‌টওয়্যারটি ডাউনলোড করুন আর তারপর অত্যাবশ্যকীয় ভাবে রেজিস্ট্রেশন করতে হবে। প্রথমে ডাউনলোড করে নিনঃ
এসএমএস পাঠানোর সফ্‌টওয়্যারটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন। (মাত্র ৪১৬ কিলোবাইট)
আসুন এবার দেখে নেই কিভাবে রেজিস্ট্রেশন করবঃ প্রথমে এই লিঙ্ক-এ ক্লিক করুন। তারপর নিচের স্ক্রিনসটের মত করে পুরোন করুন।
ধাপ ০১.
step00000001 প্রতিদিন ২০ টি করে ফ্রী এসএমএস পাঠান যে কোন গ্রামীন নাম্বারে! তাও আবার নিজের নাম্বার ব্যবহার করে!!!! (ফুল এ্যান্ড ফাইনাল আপডেট)
ধাপ ০২.
step00000002 প্রতিদিন ২০ টি করে ফ্রী এসএমএস পাঠান যে কোন গ্রামীন নাম্বারে! তাও আবার নিজের নাম্বার ব্যবহার করে!!!! (ফুল এ্যান্ড ফাইনাল আপডেট)
ধাপ ০৩.
আপনি যে ইমেইল আইডি ব্যাবহার করেছেন সেটিটে লগ ইন করুন আর আপনার ইউজার নেম ও অটোমেটিক জেনারেটেড পাসওয়ার্ডটি দিয়ে আলো আসবেই-এ লগইন করুন। অথবা ইমেইলে যে লিঙ্কটি দিয়েছে সেটিতে ক্লিক করুন। নিচের স্ক্রিনসটের মতো একটি ইমেইল পাবেন।
step00000003 প্রতিদিন ২০ টি করে ফ্রী এসএমএস পাঠান যে কোন গ্রামীন নাম্বারে! তাও আবার নিজের নাম্বার ব্যবহার করে!!!! (ফুল এ্যান্ড ফাইনাল আপডেট)
ধাপ ০৪.
লগইন করার পর এমন দেখতে পারবেন। এবার এডিট প্রোফাইলে ক্লিক করুন
step00000004 প্রতিদিন ২০ টি করে ফ্রী এসএমএস পাঠান যে কোন গ্রামীন নাম্বারে! তাও আবার নিজের নাম্বার ব্যবহার করে!!!! (ফুল এ্যান্ড ফাইনাল আপডেট)
ধাপ ০৫.
এবার এরকম দেখতে পারবেন। প্রথমেই আপনার পাসওয়ার্ডটি পরিবর্তন করে নিন।
step00000005 প্রতিদিন ২০ টি করে ফ্রী এসএমএস পাঠান যে কোন গ্রামীন নাম্বারে! তাও আবার নিজের নাম্বার ব্যবহার করে!!!! (ফুল এ্যান্ড ফাইনাল আপডেট)
ধাপ ০৬.
এবার Developer Test Phone বাটনে ক্লিক করুন এবং নিচের ছবির মত অনুসরন করুন।
step00000006 প্রতিদিন ২০ টি করে ফ্রী এসএমএস পাঠান যে কোন গ্রামীন নাম্বারে! তাও আবার নিজের নাম্বার ব্যবহার করে!!!! (ফুল এ্যান্ড ফাইনাল আপডেট)
ধাপ ০৭.
এবার নিচের ছবির মত দেখতে পারবেন। আর কিছুক্ষনের মধ্যেই আপনার নাম্বারে একটা ভেরিফিকেশন পিন আসবে। এবার নিচের ছবিতে চিহ্নিত জায়গায় ক্লিক করে প্রবেশ করান।
step00000007 প্রতিদিন ২০ টি করে ফ্রী এসএমএস পাঠান যে কোন গ্রামীন নাম্বারে! তাও আবার নিজের নাম্বার ব্যবহার করে!!!! (ফুল এ্যান্ড ফাইনাল আপডেট)
ধাপ ০৮.
কোড নাম্বারটি সঠিক ভাবে দেওয়া হলে একটি কনফার্মেশন মেসেজ দেখাবে এবং নিচের ছবির মত Developers Test Phone হিসেবে আপনার নাম্বারটি দেখাবে। নিচের স্ক্রিনসট দেখুন
step00000008 প্রতিদিন ২০ টি করে ফ্রী এসএমএস পাঠান যে কোন গ্রামীন নাম্বারে! তাও আবার নিজের নাম্বার ব্যবহার করে!!!! (ফুল এ্যান্ড ফাইনাল আপডেট)
আপনার রেজিস্ট্রেশনের পালা শেষ। এবার আপনি গ্রামীন ফোনের আনলিমিটেড ফ্রী এসএমএস সেবা পাওয়ার জন্য প্রস্তুত। উল্লেখ্য আপনি প্রতি ২৪ ঘন্টায় সর্বোচ্চ ২০টি ফ্রী এসএমএস পাঠাতে পারবেন। এটা অনেক দিন আগে থেকেই চালু আছে। আরেকটি ব্যাপার sms sent successful আসার পরেও তা সার্ভারের সমস্যা থাকলে ১ ঘন্টা থেকে কয়েক দিন পরেও ডেলিভার্‌ড হতে পারে। তবে স্বাভাবিকভাবে ৫ সেকেন্ডের বেশি সময় লাগবে না। এবার তাহলে আসুন দেখি কিভাবে এই সফটওয়্যারটা ব্যবহার করব। প্রথমেই ডাউনলোড করা জিপ ফাইলটি আনজিপ করুন আনজিপ করার জন্য যদি কোন সফ্‌টওয়্যার না থেকে থাকে তবে এখান থেকে WinRAR 3.42 ক্র্যাক্‌ড ডাউনলোড করে নিন। এখানে ক্লিক করুন। এবার ভিতরে থাকা দুটি ফাইলের যে কোন একটি ফাইল রান করুন এবং স্বাভাবিক নিয়মে সফ্‌টওয়্যারটি ইন্সটল করুন। নিচের স্ক্রিন সট অনুসরন করুন।
step00000009 প্রতিদিন ২০ টি করে ফ্রী এসএমএস পাঠান যে কোন গ্রামীন নাম্বারে! তাও আবার নিজের নাম্বার ব্যবহার করে!!!! (ফুল এ্যান্ড ফাইনাল আপডেট)step000000010 প্রতিদিন ২০ টি করে ফ্রী এসএমএস পাঠান যে কোন গ্রামীন নাম্বারে! তাও আবার নিজের নাম্বার ব্যবহার করে!!!! (ফুল এ্যান্ড ফাইনাল আপডেট)
এবার আপনার ইউজার নেম; পাসওয়ার্ড ও মোবাইল নাম্বার দিয়ে লগ ইন করুন। নিচের ছবির মত উইন্ডো খুলবে।
step000000011 প্রতিদিন ২০ টি করে ফ্রী এসএমএস পাঠান যে কোন গ্রামীন নাম্বারে! তাও আবার নিজের নাম্বার ব্যবহার করে!!!! (ফুল এ্যান্ড ফাইনাল আপডেট)
এবার আপনার কাঙ্খিত নাম্বারটি Destination No এর ঘরে লিখুন আর SMS এর ঘরে আপনার এসএমএস টি লিখে সেন্ড বাটন চাপুন।
step000000012 প্রতিদিন ২০ টি করে ফ্রী এসএমএস পাঠান যে কোন গ্রামীন নাম্বারে! তাও আবার নিজের নাম্বার ব্যবহার করে!!!! (ফুল এ্যান্ড ফাইনাল আপডেট)
এসএমএস টি সেন্ড হয়ে গেলে নিচের ছবির মত একটি বার্তা পাবেন।
step000000013 প্রতিদিন ২০ টি করে ফ্রী এসএমএস পাঠান যে কোন গ্রামীন নাম্বারে! তাও আবার নিজের নাম্বার ব্যবহার করে!!!! (ফুল এ্যান্ড ফাইনাল আপডেট)
মজার ব্যাপার হচ্ছে আপনি খুব সহজেই আপনার নিজের নাম্বার থেকে নিজের নাম্বারেও এসএমএস করতে পারবেন। আপনি যাকে এসএমএস পাঠাচ্ছেন তিনি আপনার নাম্বারটা পাবেন মানে আপনি যেই নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করেছেন সেই নাম্বার টা। তাই সাবধান আপনার নাম্বার থেকে যেন অন্যকেও রেজিস্ট্রেশন না করে ফেলে বা আপনার ইউজার নেম আর পাসওয়ার্ড যেন কোন ক্রমেই আপনি ছাড়া আর কেউ না জানে। তাহলে আর দেরি কিসের সফ্‌টওয়্যার টি ডাউনলোড করে আর রেজিস্ট্রেশন করে শুরু করে দিন এসএমএস পাঠানো। আর আপনার যদি থাকে একাধিক সিম থাকে তবে ২০টি এসএমএসXআপনার সিম সংখ্যা =প্রতিদিনের ফ্রী এসএমএস ব্যালেন্স। আর দেরি না করে এখনি নেওয়া শুরু করুন এই সুবর্ণ সুযোগ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন